1. tahsanrakibkhan2@gmail.com : admin :
  2. dailymoon24@gmail.com : Fazlay Rabby : Fazlay Rabby
পাল্টে গেলো জিম্বাবুয়ে ক্রিকেটের - Daily Moon
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন

পাল্টে গেলো জিম্বাবুয়ে ক্রিকেটের

ফজলে রাব্বি
  • Update Time : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৮ View
Zimbabwe's Craig Ervine plays a shot during the first one-day international (ODI) cricket match between Pakistan and Zimbabwe at the Rawalpindi Cricket Stadium in Rawalpindi on October 30, 2020. (Photo by Aamir QURESHI / AFP) (Photo by AAMIR QURESHI/AFP via Getty Images)

আসন্ন আয়ারল্যান্ড ও স্কটল্যান্ড সফরকে সামনে রেখে ক্রেইগ আরভিনকে অধিনায়ক করেছে জিম্বাবুয়ে ক্রিকেট। এ নিয়ে ২০২০ সাল থেকে পঞ্চমবারের মতো অধিনায়ক পরিবর্তন করলো রোডেশিয়ানরা।

যদিও মাঝের সময় অধিনায়কত্ব করা ব্রেন্ডন টেলর, চামু চিবাবা ও সিকান্দার রাজারা ছিলেন অস্থায়ী। চমকপ্রদ ব্যাপার হচ্ছে দলে রয়েছেন নিয়মিত অধিনায়কশেন উইলিয়ামস। যদিও তাকে টেস্টের জন্যই বিবেচনা করা হচ্ছে বলে ধারণা করা হচ্ছে।

আরভিনকে অধিনায়ক হিসেবে নিয়োগ দেয়ার বিষয়টি এক বিবৃতি বিষয়টি নিশ্চিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড। ডসির ক্রিকেট পরিচালক হ্যামিল্টন মাসাকাদজা সম্প্রতি দায়িত্ব নেওয়ার পর থেকেই বোর্ডে বেশ কিছু ক্ষেত্রে পরিবর্তন আনার চেষ্টা করছেন।

তারই অংশ হিসেবে এবার আরভিনকে সংক্ষিপ্ত ফরম্যাটের জন্য অধিনায়ক ঘোষণা করা হয়েছে। তবে সাদা পোশাকের ক্রিকেটে অধিনায়কত্বের দায়িত্ব থাকছে উইলিয়ামসের কাধেঁই।

দলের অভিজ্ঞ ক্রিকেটারদের একজন আরভিন। জিম্বাবুয়ের জার্সিতে ১৮টি টেস্ট খেলেছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। যেখানে ৩৫.৫৩ গড়ে করেছেন ১২০৮ রান। সাদা পোশাকের ক্রিকেটে তার অর্ধশতক রয়েছে ৪টি।

৩৬ বছর বয়সী এই ব্যাটসম্যান ওয়ানডে খেলেছেন ৯৬টি। যেখানে ৩১.৯০ গড়ে করেছেন ২৬১৬ রান। আর ২৬ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে তার সংগ্রহ ৫৩৬ রান। জিম্বাবুয়ে ক্রিকেটে নতুন পরিকল্পনা বাস্তবায়ন করতে পরিবর্তন

আসছে টেকনিক্যাল টিম ও নির্বাচক প্যানেলেও। আগামী কয়েক মাসের মধ্যেইে এই পরিবর্তনের ব্যাপারে আশাবাদী মাসাকাদজা। জিম্বাবুয়ের স্কোয়াড: ক্রেইগ আরভিন(অধিনায়ক), শন উইলিয়ামস, ব্রেন্ডন টেলর, রায়ান বার্ল, রেজিস চাকাভা, উসলে

ম্যাধেভেরে, সিকান্দার রাজা, টাডিওয়ানাশে মারুমানি, তারিশাই মুসাকান্দা, ডিয়ন মায়ার্স, মিল্টন শুম্বা, টেন্ডাই চাতারা, লুক জংওয়ে, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা এবং ডোনাল্ড টিরিপানো, কামুনহুকামওয়ে টিনাশে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021  dailymoon24.com
Theme Customized BY IT Rony