1. tahsanrakibkhan2@gmail.com : admin :
  2. dailymoon24@gmail.com : Fazlay Rabby : Fazlay Rabby
পুরুষের শ’ক্তি বাড়ানোর ৪টি ঔষধি খাবার - Daily Moon
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

পুরুষের শ’ক্তি বাড়ানোর ৪টি ঔষধি খাবার

ফজলে রাব্বি
  • Update Time : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৪ View

বর্তমান যুগে বেশিরভাগ পু’রুষই যৌ;ন স’মস্যায় ভোগেন। দিন দিন এ স’মস্যা প্রকট হচ্ছে। কিছু খাবার রয়েছে, যেগুলো খেলে এ স’মস্যা থেকে মু’ক্তি পাওয়া সম্ভব। গাজর: ১৫০ গ্রাম গাজর কুচি এক টেবিল চামচ মধু এবং অর্ধ সেদ্ধ ডিমের স’ঙ্গে মিশিয়ে খান।

দুই মাস খেলে আপনার শা;রী;রিক অ;ক্ষ’মতা কমে যাবে। রসুন: দৈনিক দুই থেকে তিনটি রসুনের কোয়া কাঁচা অব’স্থায় চিবিয়ে খান। এছাড়া গমের তৈরি রুটির স’ঙ্গে রসুন মিশিয়ে খেলে শ’রীরে স্পার্ম উৎপাদ

কলা: আপনি যদি যৌ;ন স্বা’স্থ্যে এবং যৌ;ন ব’ন্ধ্যাত্ব থেকে দূ’রে থাকতে চান, তবে প্রতিদিন কলা খান। কারণ এই ফলে ব্র;মেলেইন (Bromelain) নামে এনজাইম আছে, যা যৌ;ন ব’ন্ধ্যাত্ব দূ’র করবে এবং যৌ;নশ’ক্তি বাড়াবে।

কলা ভিটামিন বি-এর একটি চ;মৎকার উৎস, যা দৈ;হিক শ’ক্তি (Stamina) বাড়ায়।পেঁয়াজ: সাদা পেঁয়াজ পিষে নিয়ে তাকে মাখনের মধ্যে ভালো করে ভেঁজে নিন। প্রতিদিন মধুর স’ঙ্গে খালি পে’টে খেলে তা থেকে উপকার আরো পাওয়া যায়।

পড়ুন : ছেলেদের যে অভ্যাসগু;লোর প্রতি মেয়েরা সবচেয়ে বেশি আ;কৃ;ষ্ট থাকে। মেয়েদের মনের ভাষা বোঝা খুবই ক;ষ্টকর তা আম’রা সবাই জানি। তবে একটু মনযোগী হলে অতটা ক’ঠিনও কিন্তু নয়। মনের অজান্তে কখন যে কার কাকে ভালো লাগে, তা বোঝা দু;র।

ছেলেরা হয়তো ভাললা’গার বিষয়গুলো প্র’কাশ ক’রতে পারলেও মেয়েরা সহজে পারে না।;ষ্টা করেও মেয়েদের মুখ থেকে ভালো লা’গার বিষয় বের করা যায় না। তবে মেয়েরা ছেলেদের কিছু অভ্যাসকে খুব বেশি পছন্দ করেন। জে’নে নিন অভ্যাসগুলো।

উচ্চতা এবং চুল: খাটো ছেলে মেয়েরা যেমন পছন্দ না, তেমনি টাকমাথাও তাদের পছন্দ নয়! সমান উচ্চতা বা নিজে’র চেয়ে কম উচ্চতার ছেলেদের মেয়েরা এক প্রকার এড়িয়েই চলে। এ কথা টাকের ক্ষেত্রেও প্রযোজ্য।

মাথাভর্তি সুন্দর চুল এবং লম্বা ছেলেরা সহজে’র মেয়েদের মন জয় করে নিতে পারে।স্টাইলিশ ও ফ্যাশনেবল: রুচিশীলতার ব্যাপারটিতে মেয়েরা অনেক বেশি স্প;র্শ;কাতর হয়ে থাকে।

তাই স্টাইলিশ ও ফ্যাশনেবল ছেলেদের প্রতি মেয়েরা সবসময় দু’র্বল থাকে। হালের ফ্যাশন স’স্পর্কে সচে’তন এবং স্টাইলে রুচিবোধ রয়েছে এমন ছেলেরা মেয়েদের পছন্দের তালিকায় আগে থাকে।

বাবার মতো যত্নশীল ও দায়িত্ববান: সব মেয়েরই আইডল বা আদর্শ পু’রুষ থাকে তার বাবা। কারণ ছোটবেলা থেকেই যত্নশীলতা ও দায়িত্ববোধ দেখে বড় হয়। তাই মেয়েরা স্বভাবতই যত্নশীল ও দায়িত্ববান ছেলেদের পছন্দ করে।

যে ছেলে তাকে বাবার মতো আগলে রাখতে পারবে, যত্ন করবে এবং সকল প্রকার দায়-দায়িত্ব নেবে – এমন ছেলেদেরই মেয়েরা পছন্দ করে বেশি, এসব গুণই মেয়েরা খুঁজে বেড়ায় ছেলেদের মাঝে।

যে দিতে পারে নি’রাপত্তা: মেয়েরা সবচেয়ে বেশি যে বিষয়টির কথা ভাবে, তা হলো নি’রাপত্তা। যেসব ছেলেরা মেয়েদের নি’রাপত্তা দিতে পারে, সেসব ছেলেদের প্রতি মেয়েদের সবচেয়ে বেশি আক’র্ষণ থাকে।

মেয়েরা সবসময় সাহসী ছেলেদের প্রতি একটি বেশিই দু’র্বল থাকে। নরম স্বভাবের এবং ভদ্র ছেলেরা সামাজিকভাবে এগিয়ে থাকলেও প্রচলিত ‘দু;ষ্টু’ ছেলেরা মেয়েদের পছন্দের তালিকায় থাকে এগিয়ে।

প্রতিষ্ঠিত ছেলে: প্রতিষ্ঠিত ছেলেরা সহজেই দৃষ্টি আ;কর্ষণ করে মেয়েদের। কারণ মেয়েরা আর্থিক নি’রাপত্তাকে বেশি প্রাধান্য দিয়ে থাকে। তাই প্রতিষ্ঠিত পু’রুষরা মেয়েদের পছন্দের তালিকায় থাকেন প্রথমদিকে।

আর্থিক নি’রাপত্তার পাশাপাশি প্রাধান্য পায় সামাজিক মর্যাদা। বিশেষ করে যেসব মেয়েরা সামাজিক মর্যাদাসম্পন্ন পরিবার বেড়ে ওঠে, তারা সুপ্রতিষ্ঠিত ছেলেদের প্রতি ঝোঁকে বেশি।

এক নারীতে স;ন্তুষ্ট: কোনো মেয়েই তার সঙ্গীকে অন্য কারো সাথে ভাগ করে নিতে চায় না। এ কারণে এক নারীতে সন্তুষ্ট থাকে এমন ছেলেদের পছন্দ করে মেয়েরা। অনেক মেয়ে ব’ন্ধু রয়েছে বা মেয়েদের মাঝে জনপ্রিয়,

এমন ছেলেদের মেয়েরা একটু এড়িয়েই চলে!আবার পূর্বে দুইয়ের অধিক প্রেম ছিল, এমন ছেলেদেরও মেয়েরা কম পছন্দ করে। মোটকথা, যেসব ছেলেরা বিশ্বস্ত থাকে, তাদের প্রতিই মেয়েরা হয় দু’র্বল।

তবে সবার সব গুণ থাকে না বা থাকবে এমন না। আম’রা সবাই মানুষ। সুতরাং ম্যানেজ করে নেয়াটা আমাদের একটা ধ’র্ম। চেহারা এবং গঠন সৃষ্টিকর্তার দান। নিজে’র চেহারা নিয়ে সন্তুষ্ট থাকার চেষ্টা করুন।

ভাল গুণগুলো অর্জনের চেষ্টা করুন। উপরের সব গুণাবলী আপনার না থাকলে যে মেয়েরা আপনাকে অপছন্দ করবে এমন ভাবার কিছু নেই। আত্মবিশ্বা’সী হন এবং ভালগুণের অধিকারী হন আপনাকেও সবাই পছন্দ করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021  dailymoon24.com
Theme Customized BY IT Rony