1. tahsanrakibkhan2@gmail.com : admin :
  2. dailymoon24@gmail.com : Fazlay Rabby : Fazlay Rabby
ময়মনসিংহে লেবানন প্রবাসী ছেলেকে হ’ত্যা, বাবা গ্রে’ফতার - Daily Moon
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪২ অপরাহ্ন

ময়মনসিংহে লেবানন প্রবাসী ছেলেকে হ’ত্যা, বাবা গ্রে’ফতার

ফজলে রাব্বি
  • Update Time : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৯ View

প্রবাস জীবন কতটা কষ্টের তা শুধু প্রবাসীরাই জানেন কতটা কষ্ট করে টাকা ইনকাম করতে হয় । কষ্টের কাজ না করলে বেতন কম পরিবারের চাহিদা মেটানো অসম্ভব হয়ে থাকে প্রবাসীদের জন্য ।

তেমনি এক লেবানন প্রবাসী বেশি বেতনে কষ্টের করে বাবাকে পাঠান প্রবাসীর দেশের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে বাবা-মা ও ভাইয়ের মা’রধরে প্রবাসী শারফুল ঢালীর মৃ’ত্যু হয়েছে।

ময়মনসিংহের গফরগাঁওয়ে শারফুল ঢালী নামে প্রবাসী ছেলেকে পিটিয়ে হ;ত্যা;র ঘটনায় বাবা ইসহাক ঢালীকে গ্রে;প্তার করেছে পাগলা থানা পুলিশ।বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে গাজীপুরের শ্রীপুর মাওনা এলাকা থেকে তাকে গ্রে;প্তা;র করা হয়।

নি;হ;ত ২৮ বছর বয়সী শারফুল ঢালীর বাড়ি গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার চাকুয়া গ্রামে। বু;ধ;বা;র সকাল সাড়ে ৬টার দিকে পারিবারিক বি;বা;দের জে;রে বা;বা ইসহাক ঢালী, মা হোসনে আরা, ছোট ভাই আশরাফুল ঢালী লোহার রড ও শা;বল দিয়ে শার;ফুল ঢালীকে পিটিয়ে হাত-পা ভে;ঙে গুরু;তর আ;হ;ত করেন।

ওইদিনই প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল ক;লেজ হাসপাতালে নি;য়ে ভর্তি করা হয়। সেখানে পরদিন বৃহস্পতিবার সকাল সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ;ত্যু হয়।

এ বিষয়ে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, ঘটনার পর থেকেই নিহতের ছোট ভাই আশরাফুল ঢালী ও বাবা ইসহাক ঢালী পালিয়ে যান। ওইদিনই নিহতের বোন বাদী হয়ে তার মা ও বাবা;কে আ;সা;মি করে এক;টি হ;ত্যা

মা;ম;লা দায়ের করেন। গো;প;ন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযু;ক্তির সহায়;তায় বৃহস্পতিবার রাত ১টার গাজীপুরের শ্রী;পুর মাওনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রে;প্তার করা হয়। তবে, এখনো পলাতক র;য়েছে নি;হ;তে;র ছোট ভাই আশরাফুল ঢালী। তাকে গ্রে;প্তা;রে অভিযান চলছে।

ওসি বলেন, মৃত্যুর খবরটি জানার পর নি;হ;তে;র মাকে জি;জ্ঞা;সা;বা;দ ক;রে ছে;ড়ে দেওয়া হয়েছে। এছাড়া তার বি;রু;দ্ধে মা;ম;লাও করা হয়নি। তবুও, তার পা;লি;য়ে যাও;য়া এ;ড়াতে ন;জর;দা;রিতে রেখেছি।

শারফুল ৮ বছর লেবাননে চাকরি করে ৬ মাস আগে দেশে ফিরে আসেন। প্রবাসে কর্মরত অবস্থায় আয়-রোজগারের সব টাকা তিনি তার বাবার নামে দেশে পাঠাতেন। দেশে ফিরে টা;কার হিসাব চাই;লে তা;র বাবা হি;সাব দি;তে অস্বী;কৃতি জানান। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রা;য়ই ঝ;গ;ড়া লে;গে থাকত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021  dailymoon24.com
Theme Customized BY IT Rony