1. tahsanrakibkhan2@gmail.com : admin :
  2. dailymoon24@gmail.com : Fazlay Rabby : Fazlay Rabby
সেই এসআই লাকী বরখাস্ত - Daily Moon
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

সেই এসআই লাকী বরখাস্ত

ফজলে রাব্বি
  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ২১ View

পারিবারিক কলহের জেরে পু;লিশ দম্পতির পা;ল্টাপা;ল্টি মা;ম;লার ঘ;টনায় স্বামীর পর এবার বরখা;স্ত হলেন পু;লি;শের অ;প;রাধ তদন্ত বিভাগের (সিআইডি) রাজশাহী মেট্রোর উপপরিদর্শক সুমাইয়া বেগম লাকী।

এর আগে স্ত্রী লাকীর মা;ম;লায় বর;খা;স্ত হন ঢাকা মেট্রোপ;লিটন পু;লি;শের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড টান্সন্যাশনাল ক্রা;ইম ইউনিটে উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল কবির সুমন।

বিষয়টি নিশ্চিত করে বুধবার রাতে সিআইডির বিশেষ পু;লিশ সুপার (প্রশাসন) জেসমিন বেগম বলেন, `সুমাইয়ার বি;রু;দ্ধে মা;ম;লার বিষয়টি এতোদিন আমাদের জানা ছিল না।

যখন জানতে পারি তার বি;রুদ্ধে মা;মলা হয়েছে এবং তিনি আ;দালতে হাজির হয়ে জা;মিন নিয়েছেন, সেই তারিখ (২৭ জানুয়ারি) থেকে তাকে ‘সাসপেন্ড’ দেখানো হয়েছে। মঙ্গলবার তাকে সাসপেন্ড করে অফিস আদেশ জারি করা হয়।

২০২০ সালের ২০ ডিসেম্বর নারী ও শিশু নি;র্যা;তন দমন আইনে স্ত্রী লাকীর করা মা;মলায় একই বছরের ২৯ ডিসেম্বর আ;দালতে জামিন নেন এসআই সুমন। এতে বাহিনীর শৃ;ঙ্খলা ভ;ঙ্গের কারণে গত ১ জুন এক আদেশে বর;খাস্ত করে ডিএমপি।

এর আগে ২৫ অক্টোবর ওবায়দুল কবির সুমন স্ত্রী লাকীর বি;রুদ্ধে ঢাকা মহানগর আ;দালতে ২০ লাখ টাকার একটি যেৌ;তুকের মা;মলা করেন। এ মা;মলা;য় ওয়ারেন্টও জারি হয়। পরে ২৭ জানুয়ারি জা;মিন নেন এসআই লাকী।

কিন্তু তাকে বরখা;স্ত করা হচ্ছিল না। এ বিষয়ে গত সোমবার যুগান্তর অনলাইনে ‘একই অপরাধে স্বামী বরখা;স্ত হলেও স্ত্রী বহাল তবিয়তে’ শীর্ষক সংবাদ প্রকাশিত হয়। তথ্যসূত্র: যুগান্তর

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021  dailymoon24.com
Theme Customized BY IT Rony