নিখোঁ’জের পাঁচ দিন পর নদী থেকে গলায় পাথার বাঁধা লা’শ উ’দ্ধার

নিখোঁ’জের পাঁচ দিন পর নদী থেকে সজেন্দ্র দাশ নামের এক ব্যক্তির গলায় পাথার বাঁধা লা’শ উ’দ্ধার করা হয়েছে।

তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর চকরিয়া গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন ধরে তিনি ওসমানীনগরের মোবারকপুর গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করতেন।

গতকাল রোববার সকালে ওসমানীনগর পশ্চিম পৈলনপুর মোবারকপুর গ্রাম সংলগ্ন সাদিখাল নদী থেকে ভাসমান অবস্থায় সজেন্দ্র দাশের লা’শ উ’দ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার শ্বশুরবাড়ি থেকে নিখোঁ’জ হন সজেন্দ্র। নিখোঁ’জের ঘটনায় ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরি (জি’ডি) করেন তাঁর ভাগনে নেপাল দাশ।

পাঁচ দিন পর সাদিখালে লা’শটি ভাসতে দেখে স্থানীয়রা থানা-পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লা’শ উদ্ধার করে। এ সময় লা’শের গলায় প্রায় ১৫ কেজি ওজনের পাথর বাঁধা ছিল।

গতকাল বিকেলে ম’য়নাত’দন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদ মোবারক এই খবরের সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, লা’শ উ’দ্ধারের সময় গলায় রশি বাঁধা ছিল। রশির অপর প্রান্তে ভারী পাথর বাঁধা ছিল। ম’য়নাত’দন্ত শেষে লা’শটি আজ সোমবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহ’তের পরিবারের পক্ষ থেকে কোনো মা’মলা করা হয়নি।

Check Also

ধ’র্ষণের শি’কার ছা’ত্রীর প’রিবারকেই সোয়া লাখ টাকা জ’রিমানা করল

মাগুরার মহম্মদপুরে ৮ম শ্রেণির এক শি’ক্ষার্থীকে ধ’র্ষণের ঘটনায় গ্রাম্য সালিসি বৈঠকে উ’ল্টো ভু’ক্তভোগী প’রিবারকেই সোয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *