Breaking News

মোদির তহবিল ভারী করতে প্রিয়াঙ্কা-নিক এর উদ্যোগ

প্রধানমন্ত্রীর করোনা কেয়ার ফান্ডসহ বিভিন্ন সংস্থায় অর্থ দিয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিষয়টি জানান দেন তাঁরা।
প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে বিশ্বের তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। বলিউড, হলিউড, বিশ্বসংগীত, মার্কিন টিভি সিরিজ—সবখানেই তাঁর পদচারণ। তাই বৈশ্বিক সংকটে তাঁর এগিয়ে আসাটা অনুমেয়ই ছিল। মেয়েশিশুর শিক্ষা, স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ে সচেতনতা গড়ে তোলার জন্য অনেক দিন ধরেই ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া।
এই জুটি ইউনিসেফ ছাড়াও ফিডিং আমেরিকা, গুনজ, ডাক্তার উইদাউট বর্ডার, নো ফিড হাংরি, গিভ ইন্ডিয়াসহ অন্যান্য সেবামূলক সংস্থাকেও অর্থ দিয়েছেন। ওই পোস্টে অন্যদেরও এ দুঃসময়ে মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানান। তাঁরা বলেন, ‘অতীতের যেকোনো সময়ের চেয়ে এই মুহূর্তে আমাদের মানুষের পাশে দাঁড়ানো সবচেয়ে জরুরি। আপনি যদি এক ডলারও দেন, তবুও দান করুন। কারণ, ছোট ছোট বালুকণা আর বিন্দু বিন্দু জল মিলেই মহাদেশ আর অতল সাগর গড়ে ওঠে।’
তিনি আরও জানান যে এই সংস্থাগুলো শুরু থেকে কোভিড–১৯–এর প্রকোপ ঠেকাতে দুর্দান্ত কাজ করে যাচ্ছে। তারা ক্ষুধার্ত ব্যক্তিদের খাবার দিচ্ছে, যে শিশুরা স্কুলে যেতে পারছে না, তাদের একটা বড় অংশকে খাওয়ানোর দায়িত্ব নিয়েছে এই সংস্থাগুলো। চিকিৎসকসহ জরুরি সেবায় নিয়োজিত ব্যক্তিদের সহায়তা করছে। নিম্ন আয়ের মানুষ, দিনমজুর ও বাস্তুহীনদের সাহায্য করছে। এমনকি বিনোদন ইন্ডাস্ট্রির সহকর্মীদের দিকেও বাড়িয়ে দিয়েছে সাহায্যের হাত।
অন্যদিকে চলচ্চিত্রশ্রমিকদের ২৫ হাজার জনকে সাহায্য করার জন্য অর্থনৈতিকভাবে সালমান খান সহযোগিতা করার কথা বলেছেন। প্রধানমন্ত্রীর কেয়ার ফান্ডে আনুশকা শর্মা ও বিরাট কোহলি দম্পতি ছাড়াও অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান, করণ জোহর, রজনীকান্ত, মহেশ বাবু, আল্লু অর্জুন, প্রভাস, চিরঞ্জীবীসহ আরও অনেকে অর্থ দিয়েছেন।

Check Also

”শাকিব খান এখনো নাবালক থেকে সাবালক হতে পারেননি: সেলিম খান……

ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে সিনেমা নিয়ে যতটা না আলোচনা হয় তার চেয়ে বেশি আলোচনা হয় একে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *