Breaking News

এক গান, শিল্পী বিশ জন

করোনাভাইরাসের কারণে লকডাউনে থাকা মানুষকে সচেতন করতে এক গানে দেখা যাবে সময়ের বিশজন জনপ্রিয় শিল্পীকে। গানে গানে তারা সচেতনতার কথা বলবেন।

‘দেবো পাড়ি এ আঁধার’ শিরোনামের গানে দেখা যাবে কণ্ঠশিল্পী কনা, এলিটা, অদিত, প্রতিক হাসান, ঐশী, দোলা, তাশফি, সুফি (আরবোভাইরাস), প্রেরণা ও প্রতিক্ষা সহ বিশজন শিল্পীকে।

গানটির গীতিকার আসিফ ইকবাল ও সুরকার অদিত। প্রযোজনা প্রতিষ্ঠান গানের ডালির জন্য গানটির মিউজিক ভিডিও তৈরি করেছেন অদিত। বৈশাখের উদ্দিপনা ও করোনাভাইরাসের বিরুদ্ধে মানসিক মনোবল তৈরির জন্যই গানটি নির্মাণ করা হয়েছে।

অদিত জানান, সাধারণ মানুষের পাশাপাশি সংগীত শিল্পীরাও এখন মানসিক ভাবে বিপর্যস্ত। কিন্তু, করোনাভাইরাসের এই যুদ্ধে আমাদের বিজয়ী হতে হবে। করোনাভাইরাসের বিরুদ্ধে বাংলাদেশের মানুষের মনোবলকে দৃঢ় করারা লক্ষ্যে জনপ্রিয় সংগীত শিল্পীদের নিয়ে একটি গান তৈরী করেছি।

কণ্ঠশিল্পী কনা জানান, এখন এমন পরিস্থিতিতে আমাদের সবাইকে একা থাকাই জরুরী। গানের মাধ্যমে আমরা শ্রোতাদের সচেতন করার আহ্বান জানাই। বৈশ্বিক এই দুর্যোগ কেটে যাবে, আমরা সবাই আবারও স্বাভাবিক হয়ে যাবো।

প্রযোজনা সংস্থা গানের ডালির ভাষ্য, গানটি সংগীতশিল্পীরা নিজ নিজ বাড়িতে বসেই গেয়েছেন। গানটির মিউজিক ভিডিও ১৬ এপ্রিল গানের ডালি ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল, গানেরডালি মিউজিক-এ পাওয়া যাবে।

Check Also

”শাকিব খান এখনো নাবালক থেকে সাবালক হতে পারেননি: সেলিম খান……

ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে সিনেমা নিয়ে যতটা না আলোচনা হয় তার চেয়ে বেশি আলোচনা হয় একে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *