না’রীর যে গো’পন অ’ঙ্গভ’ঙ্গি একজন পুরু’ষকে পা’গল করে

না’রীর প্রতি পুরু’ষের দু’র্বলতা পৃথিবীর শুরু থেকে শুরু হয়েছে। আর সুন্দুরী না’রী হলে তো কোনো কথাই নেই। প্রতিটি পুরু’ষই চায় তার স’ঙ্গী অবশ্যই স্মা’র্ট এবং আক’র্ষণী হবে। তাকে আকৃ’ষ্ট করবে। আর না’রীর কিছু আ’লাদা

 

গুণ আছে। যা একজন পুরু’ষকে তার দিকে আকৃ’ষ্ট করার জন্য যথেষ্ট। সেই গো’পন বি’ষয়গু’লি একবার ঝালিয়ে নিতে পারেন। ধ’র্মীয় বিশ্বা’স: একজন না’রী যদি প্রকৃত ধার্মিক হয়। একজন না’রী ধার্মিক হলে সে না’রী কতটা

 

ধার্মিক তার চেয়ে সে ধ’র্মীয় অনুভুতি সম্প’র্কে কতটা আস্থাশীল তার উপর একজন পুরু’ষের ওই না’রীর প্রতি ভালোলা’গার মাত্রা নির্ভর করে। পরিপাটি জামা-কাপড়: পুরূষ বরাবর সুন্দরের প্রতিক। প্রত্যেক পুরু’ষই না’রীর পরিপাটি সাজে’র আশিক। তবে তা অবশ্যই প্রাকৃতিক সৌন্দর্য্য মানের হতে হবে।

 

সুগন্ধী: ম’হিলাদের শ’রীরের মিষ্টি সুগন্ধ বরাবরি পুরু’ষের আকৃ’ষ্টতায় নে’শা ধ’রায়। এটি বা’ধ্যতামুলন নয় যে, না’রীকে কোনো একটি পারফিউম ব্যবহার ক’রতে হবে। না’রীর women শ’রীরে প্রাকৃতিকভাবে যে গন্ধ থাকে, তা একধ’রনের প্রাকৃতিক অ’স্ত্র।

 

আত্মবিশ্বা’স: আত্মবিশ্বাষী মানুষকে সকলেই পছন্দ করে। পুরু’ষকে আকৃ’ষ্ট ক’রতে না’রীর আত্মবিশ্বা’সের বিকল্প নেই। যে না’রী তার সৌন্দর্য্য এবং ব্যাক্তিত্ব নিয়ে আত্মবিশ্বা’সী, পুরু’ষ তাকে ততটা বেশি পছন্দ করে।

 

হাস্যোজ্জলতা: সদা-সর্বদা হাস্যোজ্জল না’রীকে পুরু’ষ পছন্দের শী’র্ষে রাখেন। গোমড়ামুখো না’রী পুরু’ষের প্রধান অপছন্দ। স’ঙ্গীর নাম ধ’রে ডাকা: সমাজে অনেক পুরু’ষ আছে যারা তাদের স্ত্রীর মুখে তাদের নিজে’র নাম শুনতে ভালোবাসেন। বিশেষ করে স্বা’মী-স্ত্রী একা থাকলে স্বা’মীর কানে ফিসফিস করে তার নাম উচ্চারণ করে কথা বলা অনেক পুরু’ষের জন্য আ’নন্দদায়ক বি’ষয়।

 

 

Check Also

সন্তানকে বাঁশঝাড়ে ফেলে হাসপাতাল থেকে পা”লা’লেন তরুণী……

হা’সপাতা’লে স’ন্তান প্র’সবের এক দিন পর বাঁ’শঝা’ড়ে ফেলে গে’লেন এক মা। শি’শুটিকে স্থানীয়রা উ’’দ্ধার করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *