Breaking News

এভাবে চলতে দেয়া যায় না, সমাধান খুব সহ’জ: পাপন

চট্টগ্রাম টেস্টের পর এবার ঢাকা টেস্টে ৪ দিনেই ম্যাচ জিতে নিয়েছে উইন্ডিজরা। দলের এই পারফরমেন্সে মোটেও সন্তুষ্ট নন নাজমুল হাসান পাপন। নতুন খবর হচ্ছে, আ’ফগা’নিস্তানের বিপক্ষে হারের পরও চুপ ছিলেন বোর্ড

 

সভাপতি। তবে এবার এই স’মস্যার সমাধান চান তিনি। তিনি বলেন, ‘সমাধান খুবই সহ’জ, সমাধান হবে। এইভাবে চলতে দেয়া যায় না। আমি আ’ফগা’নিস্তানের পরে বেশি কিছু বলতে চাই নাই কিন্তু আজকে আপনাদেরকে আমি বললাম হয় এটা পরিবর্তন ক’রতে হবে অবশ্যই পরিবর্তন ক’রতে হবে। যেভাবেই হোক।

 

 

কোচ-অধিনায়ককে জবাবদিহি ক’রতে হবে: পাপন

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজে’র টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। এতে যারপরনাই ক্ষু’ব্ধ ও হ’তাশ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচ শেষে গণমাধ্যমের মু’খোমুখি হয়ে নিজে’র ক্ষোভ ঝেড়েছেন বিসিবি

 

প্রধান। বাজে পারফরম্যান্সের কারণ ক্রিকেটারদের কাছে জানতে চাওয়া হবে বলে জা’নিয়েছেন পাপন। তিনি বলেন, এই টেস্টে ১ম ইনিংসেই ব্যাটিং দেখে আমি হ’তাশ হয়েছিলাম। আজকেও তারা যেভাবে ব্যাট করেছে, আমি

 

জাস্ট হ’তাশ। ওদের ব্যাটিং দেখে মনে হয়েছে, ওদের কোন প্ল্যান ছিল না, স্ট্র্যাটেজি ছিল না। ওরা কি ক’রতে মাঠে নেমেছে? এগুলাই আমা’র প্রশ্ন। শিগগিরই ক্রিকেটারদের নিয়ে বসবেন বিসিবি সভাপতি। তাদেরকে জে’রা করা হবে বলেও জা’নিয়েছেন তিনি।

 

পাপন বলেন, আমি খেলাগুলা দেখেছি। আমা’র অনেক প্রশ্ন আছে ওদের কাছে। ওদেরকে নিয়ে বসবো, ওদেরকে প্রশ্নগুলো করবো। তারপর ওদের উত্তরগুলা জানতে চাইবো। দেখি ওরা কি জবাব দেয়। তারপর আপনাদেরকে জা’নাবো।

 

কেবল ক্রিকেটারদেরকে নয়, টিম ম্যানেজমেন্টকেও জে’রার মুখে পড়তে হবে বিসিবি বসের। বিশেষ করে ২ টেস্টেই মাত্র ১জন পেসার নিয়ে মাঠে নামা’র কারণ কি সেটি জানতে চাইবেন কোচসহ সংশ্লি’ষ্টদের কাছে।

 

পাপন বলেন, ৫ জন পেসার দলে থাকার পরও কেন মাত্র ১জন পেসার নিয়ে মাঠে নামা হবে। এটা খুবই অদ্ভূত লে’গেছে আমা’র কাছে। এসব বিষয়ে পরি’ষ্কার হতে হবে। বাজেভাবে হারার পেছনে অবহেলাকে দায়ী ক’রেছেন পাপন। উইন্ডিজদের অনভিজ্ঞ দলটার বিপক্ষে পুরোপুরি মনোযোগী ছিল না বলে মনে করেন তিনি।

 

পাপন বলেন, তারা উইন্ডিজকে আন্ডার এস্টিমেট করেছে। ৩টা ওডিআইতে জেতার পর আম’রা ভেবেছিলাম, ওদেরকে হা’রানো জাস্ট ম্যাটার অব টাইম। ফার্স্ট টেস্টে লিড নেয়ার পর আম’রা গা হেলা শুরু করি। এরপর

 

বোলিংয়ে এত বাজে করি, ম্যাচটা হাতছাড়া করি। বোলিংই শুধু না, ক্যাচও ছে’ড়েছি। বাজে ফিল্ডিং করেছি। এই টেস্টে তো কোনকিছুই হয়নি আমাদের। বাজে ফিল্ডিং করেছি। এই টেস্টে তো কোনকিছুই হয়নি আমাদের।

 

 

Check Also

”দিনাজপুরে ৯০ বছর আগে বিয়ে করা স্ত্রী’কে আবার বিয়ে করলেন স্বামী…..

দিনাজপুরের বিরল উপজে’লায় বিয়ের ব’ন্ধনে আব’দ্ধ হয়েছেন শতবর্ষী বৃ’দ্ধ-বৃ’দ্ধা। বরের বয়স শতবর্ষ ও কনের বয়স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *