Breaking News

ভালবাসা দিবসে এক ছেলেকে নিয়ে দুই মেয়ের কা,ড়া-কাড়ি; তুমুল ঝ,গড়া,

এক বয়ফ্রেন্ডের জন্য মাঝরাস্তায় হাতাহাতিতে লিপ্ত হল দুই মেয়ে। তারা দুজনই একজনের গার্লফ্রেন্ড । সেই ভিডিও সোস্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে ।

 

অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আ’লাদা কোন ধ’রনের ঘ’টনা দেখা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আম’রা দে’খতে পাই এই সোশ্যাল মিডিয়ায়। আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অ’বাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

 

ঠিক সেরকমই স’ম্প্রতি এ ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। সেখানে দেখা যাচ্ছে এক ছেলের জন্য দুটি মেয়ের মধ্যে লড়াই । সবারমনে প্রশ্ন জাগতে পারে যে কী কারণের জন্য দুটি মেয়ের মধ্যে লড়াই লে’গেছে । তার উত্তর

 

জানলে আপনি রীতিমত অ’বাক হবেন । কারণ টাকাপয়সা গয়নাগাটি জমিবাড়ি সম্পত্তি নিয়ে লড়াই নয় । এই লড়াই বয়ফ্রেন্ডকে ছিনিয়ে নেওয়ার লড়াই । অর্থাৎ ভিডিওর মাধ্যমে জা’নান দিচ্ছে যে একটি মেয়ের জন্য তার

 

বয়ফ্রেন্ড এই মুহূ’র্তে হাসপাতালে ভর্তি ।তাই তার গার্লফ্রেন্ড প্র’কাশ্যে রাস্তায় অন্য মেয়েকে হু’মকি দিচ্ছে।২য় মেয়েটি প’রিস্থিতি সামাল দেবার জন্য খুব চেষ্টা করলেও সে কোনরকম ভাবে সামাল দিয়ে উঠতে পারছে না ।

 

অবশেষে প’রিস্থিতি এতটাই গরম হয় যে ঝগড়া পৌঁছায় হাতাহাতিতে । এই হাস্যকর ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া সর্বত্র । ইতিমধ্যেই ভিডিওতে প্রায় চার হাজারের বেশি মানুষ লাইক করে ফে’লে ছেন ।

 

 

Check Also

কেউ বলতে পারে না নদীতে কালভা’র্ট কে বানাচ্ছে!

নবীগঞ্জে উপজে’লার বাউসা ইউনিয়নের নাদামপুর নামকস্থানে শাখাবরাক নদীতে পানি চলাচলের পথ ব’ন্ধ করে ব্য’ক্তিস্বার্থের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *