1. tahsanrakibkhan2@gmail.com : admin :
  2. dailymoon24@gmail.com : Fazlay Rabby : Fazlay Rabby
আবু ত্ব-হা’র সন্ধান বের করা রাষ্ট্রের দায়িত্ব: খেলাফত মজলিস - Daily Moon
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন

আবু ত্ব-হা’র সন্ধান বের করা রাষ্ট্রের দায়িত্ব: খেলাফত মজলিস

ফজলে রাব্বি
  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১০ View

নিখোঁজ বাংলাদেশের আলোচিত ইসলামিক বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের সন্ধান চেয়ে বিবৃতি দিয়েছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল।

নতুন খবর হচ্ছে, ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ খেলাফত মজলিস। দলটির নায়েবে আমির মাওলানা রেজাউল করিম জালালী বলেন, নিখোঁজ হওয়া ব্যক্তির সন্ধান বের করা প্রশাসন ও রাষ্ট্রের দায়িত্ব ও কর্তব্য।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে পুরানা পল্টনে দারুল খিলাফাহ মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মাওলানা রেজাউল করিম বলেন, আলোচক ত্ব-হা আদনানসহ চারজন লোক নিখোঁজ, তার পরিবার প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরেও কোনোও কুলকিনারা পাচ্ছে না। এতে দেশের মানুষের মাঝে হতাশা ও আশঙ্কা তৈরি হচ্ছে,

এটা দেশ ও জাতির জন্য অশনি সংকেত। তিনি আরও বলেন, খুন, ধর্ষণ, মাদাকাসক্তিসহ অনৈতিক কার্যকলাপ সমাজ ও রাষ্ট্রে মহামারির মতো ছড়িয়ে পড়ছে। কেউ কারো জীবন ও মান সন্মানের তোয়াক্কা

করছে না। অহরহ আইন নিজের হাতে তুলে নিয়ে প্রকাশ্যে হত্যা করা হচ্ছে, এতে সমাজ ও রাষ্ট্রের শৃঙ্খলা নষ্ট হচ্ছে। রাষ্ট্রকে এসকল বিষয়ে কঠোর ও দায়িত্বশীল ভূমিকা নিতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021  dailymoon24.com
Theme Customized BY IT Rony